স্ত্রী যদি স্বামীকে বিছানায় ডাকে, স্বামী যদি না আসে তাহলে কি হবে? বিস্তারিত দেখুন ভিডিওটিতে

0
307

ইসলামে নারীদের যৌন চাহিদার কোন মূল্য নাই, বরং এই ব্যাপারে পুরুষকে একতরফা অধিকার দেওয়া হয়েছে, পুরুষ যখন ইচ্ছা তখন যৌন চাহিদা পূরণ করবে আর স্ত্রী সেই চাহিদা পূরণের জন্য সদা প্রস্তুত থাকবে। অনেকের মতে ইসলাম এভাবে একতরফা ভাবে পুরুষদের মিলনের অধিকার দিয়েছে এবং মেয়েদের হেয় করা হয়েছে। আসলে তা কতটুকু সত্য?

সূরা বাকারার ২২৩ নং আয়াতে বলা হয়েছে, نِسَاؤُكُمْ حَرْثٌ لَكُمْ فَأْتُوا حَرْثَكُمْ أَنَّى شِئْتُمْ, অথাৎ,তোমাদের স্ত্রীরা হলো তোমাদের জন্য শস্যক্ষেত্র। অতএব তোমরা তোমাদের শস্য-ক্ষেত্রে যেভাবে ইচ্ছা গমন কর।উপরিউক্ত আয়াতাংশ এবং এই ধরণের কিছু হাদিস পেশ করে অনেকই এটা প্রমাণ করতে চান ইসলাম কেবল পুরুষের যৌন অধিকারকে প্রতিষ্ঠা করেছে এবং নারীকে যৌন মেশিন হিসেবে যখন তখন ব্যবহারের ফ্রি লাইসেন্স দিয়ে রেখেছে। সোজা কথায় ইসলামে যৌন অধিকার যেন একতরফাভাবে পুরুষের!

তবে সম্প্রতি এক তরুনী উল্টোভাবে প্রশ্নটি করেছেন। সদ্য বিবাহিত মেয়েটির প্রশ্ন, ‘স্ত্রী যদি স্বামীকে বিছানায় ডাকে, স্বামী যদি না আসে তাহলে কি হবে?’ এই প্রশ্নটি মেয়েটি করেছেন সরাসরি জাকির নায়েককে। প্রতিউত্তরে জাকির নায়েক কি উত্তর দিয়েছেন দেখুন সরাসরি ভিডিওটিতে

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here