যারা এখনও বিয়ে করেননি এই ভিডিওটি অবশ্যই দেখুন। শিক্ষণীয় ভিডিও

0
366

যারা এখনও বিয়ে করেননি এই ভিডিওটি অবশ্যই দেখুন। বিয়ে করার আগেই মেয়ে দেখতে দেখতে অনেকেই হতাশ। মেয়ে সুন্দরী কিন্তু বংশে মিলছে না। আবার বংশ মিললে মেয়ে পছন্দ হচ্ছে না। এরকম নানা মুখি সমস্যার মধ্যে পড়ে থাকে শেষে হতাশ হয়ে সামনে যা পড়ে তাই বিয়ে করে।

কিন্তু বংশ, চেহারার সাথে সাথে আরও কিছু বিষয় যাচাই করা উচিত যা অনেকেই করেন না। যে কারনে বিয়ে বেশিদিন স্থায়ী হয় না আর স্থায়ী হলেও সংসার সুখের হয় না। তাই এই বিষয়গুলো অবশ্যই মাথায় রাখবেন।

ভিডিওটিতে বিস্তারিত দেয়া হয়েছে।

—————————————–

আরো পড়ুন

গর্ভপাতের কারণ হতে পারে স্মার্টফোন!

গর্ভপাতের কারণ – গর্ভাধারণ থেকে মা হওয়ার এই সময়টা মহিলাদের কাছে যথেষ্ট কৌতুহলের। অনেক নতুন অভিজ্ঞতা হয় তাঁদের। এমনকী, প্রতিটা মুহূর্তের ছবি অনেকেই ফোনের ক্যামেরায় বন্দী করে রাখেন। প্রথম মা হওয়ার মধ্যে যেন একটা আলাদা অনুভূতি কাজ করে। এই সময়টা মহিলাদের একটু বেশি সচেতন থাকতে হয়। না হলে গর্ভপাত হওয়ার মতো ঘটনাও ঘটতে পারে। তবে শুধু লেগে গিয়ে বা পড়ে গিয়েই নয়, গর্ভপাত হতে পারে আপনার স্মার্টফোনের রেডিয়েশন থেকেও।

সম্প্রতি একটি সমীক্ষায় বলা হয়েছে, স্মার্টফোন, ল্যাপটপ ও ব্লু-টুথ ডিভাইজ থেকে একটি রেডিয়েশন বের হয়। যা গর্ভপাত ঘটাতে পারে।

যে স্মার্টফোন ব্যবহার করছেন তার থেকে সব সময় তড়িৎ চুম্বকীয় বল বিকিরিত হয়। মোবাইল ফোনের রেডিয়েশন নন-আয়নাইজিং রেডিয়েশন, যা এক ধরনের শক্তি উৎপাদন করে। সেই শক্তি জীবের ক্ষেত্রে খুবই ক্ষতিকারক।

তবে শুধুমাত্র স্মার্টফোনই নয়। ল্যাপটপ, ব্লু-টুথ ডিভাইজ, ট্রান্সফরমার, ফোনের টাওয়ার, অন্য ইলেক্ট্রনিক গ্যাজেট, ওয়্যারলেস ডিভাইজ থেকেও এই রেডিয়েশন বের হয়। যার ফলে গর্ভপাত, মস্তিষ্কে টিউমার, ক্যানসারের মতো শরীরে একাধিক সমস্যা দেখা যায়।

যে সব মহিলারা দিনে বেশিক্ষণ ইলেক্ট্রনিক্স গ্যাজেট ও স্মার্টফোন নিয়ে ব্যস্ত থাকেন তাঁদের গর্ভপাত হওয়ার সম্ভাবনা বেশি থাকে। ফলে সন্তানকে পৃথিবীর আলো দেখাতে চাইলে মায়েদের একটু বেশি সতর্ক হওয়া দরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here